নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে স্ত্রীকে হত্যা করায় স্বামী আটক

হাটহাজারীতে স্ত্রীকে হত্যা করায় স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ঘুন্ডি শাহ মাজার সংলগ্ন এলাকা থেকে স্ত্রী হাসিনা বেগমকে পিটিয়ে হত্যা মামলায় স্বামী মো.ফরিদুল ইসলাম (৪০) কে আটক করেছে মডেল থানা পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারী) ভোরে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত ফরিদ উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি সৈয়দ পাড়াস্থ নুর আহম্মদ সওদাগরের বাড়ির মৃত শামসুল আলমের পুত্র।

থানা সূত্রে জানা যায়, আজ বুধবার ভোরের দিকে পুলিশ উপজেলার মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ঘুন্ডি শাহ মাজার সংলগ্ন এলাকা থেকে পলাতক আসামি ফরিদুল ইসলাম কে আটক করে বিজ্ঞ আদালত প্রেরন করলে সে হত্যার দায় স্বীকার করে আদালতে জবান বন্ধী দেয়।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, গত বৃহস্পতিবার উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি সৈয়দ পাড়াস্থ নুর আহম্মদ সওদাগরের বাড়িতে স্ত্রী হাসিনা বেগম প্রকাশ বানু কে বেধড়ক মারধর করে। এতে স্ত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা পরে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারী বৃহস্পতিবার আসামি ফরিদুল ইসলাম তার স্ত্রী বানু প্রকাশ হাসিনা বেগমকে মারধর করে মারাত্মক জখম করে। এতে তার মৃত্যু হয়। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গত সোমবার থানায় হত্যা মামলা দায়ের করা হয়। যার মামলা নং ১০।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com